রাজাপুরে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইউপি চেয়ারম্যান বিপাকে!!

Rahim Reza's profile photo
রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) থেকে
ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্থানীয় বিপাকে পড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হচ্ছে বলেও দাবি করা হয়। এরই প্রতিবাদে রোববার সকালে দক্ষিণ তারাবুনিয়া গ্রামের সিকদার মার্কেটে স্থানীয় সুধীজন মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদে সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ইউসুফ আলী ও ঝর্ণা রাণী মালি প্রমুখ। এতে সভাপতিত্ব করেন সিকদার মার্কেটের সভাপতি নুরুল ইসলাম। বক্তব্যে সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান দাবি করেন, সম্প্রতি ইয়াবাসহ পুলিশ স্থানীয় মাদক ব্যবসায়ী নাজমুল হোসেন রাহাতকে আটক করলে তার মা হেলেনা বেগম তার মাদক ব্যবসায়ী ছেলেকে বাঁচাতে সিদ্দিক চেয়ারম্যান নামে বিভিন্ন ধরনের মিথ্যা কুুচ্ছা রটাচ্ছে। রাহাত মাদকের টাকার জন্য ২৪ মে সকালে ইউসুফ আলীর দোকান ভাঙচুর ও লুটপাট করে। এর আগে ঝর্ণাসহ কয়েকজনের কাছে টাকা দাবিসহ নানাভাবে ভয়ভীতি ও হুমিক দেওয়ায় স্থানীয় লোকজন চিহ্নিত মাদক সেবক ও ব্যবসায়ী রাহাতের ওপর ক্ষিপ্ত ছিল। তাই ২৪ মে সকালে ইউসুফের দোকানে হামলার পর ইয়াবাসহ রাহাতকে স্থানীয় লোকজন আটক করে উত্তম-মাধ্যম দিয়ে চেয়াম্যানকে জানালে তিনি পুলিশ খবর দিয়ে রাহাতকে পুলিশে সোর্পদ করে। তিনি বক্তব্যে আরও বলেন, সাতুরিয়ায় কোন মাদক ব্যবসায়ী ও সেবনকারীর স্থান নেই। মাদকের সাথে জড়িতরা যত শক্তিশালীই হোক প্রশাসনের সহযোগীতায় সাতুরিয়াবাসী তা প্রতিহত করবে হলেও তিনি হুশিয়ারী দেন।

ঝালকাঠিতে আমু
বিএনপি সরকারের আমলেই এই দেশে জঙ্গীবাদের উত্থান ঘটেছে
রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) থেকে
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ইসলাম ধর্মে জঙ্গীবাদের কোন স্থান নেই। জঙ্গীবাদ ধর্মের শত্রু, জাতীর শত্রু, দেশের শত্রু। গোটা মুসলিম বিশ্বকে অস্থিতিশীল করার জন্য একটি চক্র জঙ্গীবাদের উত্থান ঘটিয়ে ফায়দা লুটছে। তাদের উদেশ্য হল মুসলিম বিশ্বকে ধ্বংস করে তাদের সম্পদ লুট করা। বিএনপি সরকারের আমলে প্রথম এই দেশে জঙ্গীবাদের উত্থান ঘটে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে পাশাপাশি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশ পরিচালনা করার সুযোগ করে দিতে হবে। রোববার দুপুরে যুব উন্নয়ন অধিদপ্তর ঝালকাঠি জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাকিব, পৌর মেয়র লিয়াক আলী তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের ডিডি মিজানুর রহমান।

ঝালকাঠিতে ক্যাবল ব্যাবসায়ীকে মারধর ও দোকান ভাঙচুরের অভিযোগ
রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) থেকে
ঝালকাঠি সদর উপজেলার বৈদারাপুর গ্রামের মোল্লাবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় ক্যাবল ব্যাবসাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ক্যাবল ব্যাবসায়ী মো. আব্দুর রহিম হাওলাদারকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। এসময় মো. আব্দুর রহিম হাওলাদারের ব্যাবসা প্রতিষ্ঠান এ রহিম এন্টার প্রাইজ ও ক্যাবল ব্যবসার কন্ট্রোলরুম ভাংচুর করে প্রায় ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, যোগেশ্বর গ্রামের মহিউদ্দিন হাওলাদারের ছেলে রুবেল হাওলাদারের সাথে এলাকায় ডিস এর ব্যবসা নিয়ে মো. আব্দুর রহিম হাওলাদারের বিরোধ চলছিল। এর জের ধরে গতকাল বরিবার বেলা সাড়ে ১১ টার দিকে রুবেলসহ আরও দুই যুবক এসে মো. আব্দুর রহিম হাওলাদারকে অকথ্য ভাষায় গালি দিয়ে কিল ঘুষি মেরে জখম করে। এক পর্যায়ে একটি ধারল অস্ত্র দিয়ে মো. আব্দুর রহিম হাওলাদারকে কোপ দিতে যায় রুবেল হাওলাদার। এসময় স্থানীয়রা রহিমকে রক্ষা করে। পরে ক্ষিপ্ত হয়ে রহিমের ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর করে ক্যাশ থেকে নগদ প্রায় ১০ থেকে ১২ হাজার টাকা নিয়ে যায় এবং ক্যবল ব্যাবসার অফিস ভাংচুর করে। এর পূর্বে গত শনিবার দুপুরে রহিমের ডিস এর তার কেটে নিয়ে যায় রুবেল। প্রত্যক্ষদর্শী পাশ্ববর্তী দোকানদার দেলোয়ার হোসেন জানান, রুবেল হাওলাদার এসে অকথ্য ভাষায় গালি দিয়ে মো. আব্দুর রহিম হাওলাদারকে মারধর করে এবং তার দোকান ভাংচুর করে। এঘটনায় মো. আব্দুর রহিম হাওলাদার ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে।
রাজাপুরে সওজ’র সড়ক সংস্কার কাজ চলছে নি¤œমানের ইটের খোয়া দিয়ে!
রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) থেকেDisplaying Rajapur-photo-3.jpg
ঝালকাঠির রাজাপুর-কাঁঠালিয়ার আমুয়া পর্যন্ত সড়ক ও জনপদের ৩২ কিলেমিটার দীর্ঘ সড়কের বিভিন্ন স্থানের বড় বড় ভাঙ্গাচোরা গর্তের মেরামতের কাজ চলছে খুবই নি¤œ মানের সামগ্রী ইটের খোয়া দিয়ে। রোববার এ কাজ শুরু হয়। সরেজমিনে গিয়ে দেখা গেছে, ভেঙ্গে যাওয়া স্থান গুলির কার্পেটিং একটি মেশিন দ্বারা আলগা করছে এবং ওই সকল জায়গার পাশেই নি¤œমানের খোয়া মজুদ রাখা হয়।Displaying Rajapur-photo-2.jpg কোন কোন জায়গায় ওই খোয়া রাস্তায় বিছিয়ে দেয়া হয়েছে। কাজের দায়িত্বে থাকা মিস্ত্রী রকিব হোসেন বলেন, বাটায় অডার দিয়ে আসলে বাটার লোকজন ৫০ ফুট নি¤œ মানের খোয়া পাঠিয়েছে। এই ইটের খোয়া নি¤œমানের আমরা সেটা বুঝতে পেরেছি। তাই এ খোয়া এই রাস্তার কাজে ব্যবহার করবো না, ভাল খোয়া দিয়েই কাজ করবো। কিন্তু স্থানীয়রা অভিযোগ করেন, এ নি¤œ মানের খোয়া রাস্তায় বিছিয়ে দেয়া হয়েছে। এ খোয়া দিয়েই কোনমতে সড়ক সংস্কার করে বরাদ্দকৃত অর্থলুটপাট করা হয়। এই সড়কের আংগারিয়া গ্রামের খান বাড়ির সামনে গত দের বছর আগে দশ লাখ টাকা ব্যায়ে কিছু অংশ মেরামত করা হয়েছিল কিন্তু সে অংশেও বর্তমানে ভেঙ্গে যাওয়ায় পুনরায় মেরামতের কাজ করা হচ্ছে। এ বিষয়ে ঝালকাঠির সড়ক ও জনপদ অফিসের এসডি শেখ নাবিল হোসেন বলে, সড়কটির বিভিন্ন অংশে বিভিন্ন মিটারে বর্তমানে মেরামতের জন্য প্রায় ২০ লক্ষ টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। নি¤œমানের ইট দিয়ে কাজ করার অভিযোগ তিনি অস্বীকার করেন।


নিউজটি পড়া হয়েছে : 147 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ সংবাদ

» ‘যদি মন কাঁদে তুমি চলে এসো এক বরষায়…’ না!

» ‘সন্তান পরীক্ষার ফল খারাপ করলে বকাঝকা করবেন না-প্রধানমন্ত্রী

» ল‌ঞ্চের কে‌বি‌নে অাপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যান, অতঃপর গণ‌ধোলাই

» লালমনিরহাটে চার শিশু কন্যা ধর্ষণের শিকার

» ফ্রান্সের এবারের বিশ্বকাপ জয় বিভিন্ন জাতী-গোষ্ঠির মেলবন্ধন

» ডিজিটাল কারচুপি করতেই আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার করতে চাচ্ছে নির্বাচন কমিশন

» প্রচ্ছদ আন্তর্জাতিক ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

» যৌনতার গেম রেড হোয়েল

» মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা

» বিপিএলটা দারুণ কাটছে সিলেট সিক্সার্সের

» মোবাইল অপারেটর পাল্টানোর সেবা চালু

» মালয়েশীয় প্রতিনিধিদলের সাক্ষাৎ কাল খালেদা জিয়ার সঙ্গে

Design & Developed BY Popular-IT.Com
শিরোনাম :
★★ ‘যদি মন কাঁদে তুমি চলে এসো এক বরষায়…’ না! ★★ ‘সন্তান পরীক্ষার ফল খারাপ করলে বকাঝকা করবেন না-প্রধানমন্ত্রী ★★ ল‌ঞ্চের কে‌বি‌নে অাপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যান, অতঃপর গণ‌ধোলাই ★★ লালমনিরহাটে চার শিশু কন্যা ধর্ষণের শিকার ★★ ফ্রান্সের এবারের বিশ্বকাপ জয় বিভিন্ন জাতী-গোষ্ঠির মেলবন্ধন ★★ ডিজিটাল কারচুপি করতেই আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার করতে চাচ্ছে নির্বাচন কমিশন ★★ প্রচ্ছদ আন্তর্জাতিক ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র ★★ যৌনতার গেম রেড হোয়েল ★★ মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা ★★ বিপিএলটা দারুণ কাটছে সিলেট সিক্সার্সের ★★ মোবাইল অপারেটর পাল্টানোর সেবা চালু ★★ মালয়েশীয় প্রতিনিধিদলের সাক্ষাৎ কাল খালেদা জিয়ার সঙ্গে