ঝিনাইদহে ইজিবাইক,রিকশা ও পাখিভ্যান বিদ্যুৎ গিলে খাচ্ছে

Tareq Zahidur Rahman's profile photo
জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহ জেলা শহর, মফস্বল ও গ্রামগুলোতে রিকশা ও ভ্যানগাড়ির বিকল্প হিসেবে অবাধে চলছে ব্যাটারিচালিত ইজিবাইক, রিকশা ও পাখি ভ্যান। অবৈধভাবে চলা এসব বাইক বিদ্যুতের একটি বড় অংশ গিলে খাচ্ছে। কারণ এগুলোর ব্যাটারি বিদ্যুতের মাধ্যমে চার্জ দেওয়া হচ্ছে।

বাংলাদেশ ইজিবাইক আমদানি ও সরবরাহকারী ব্যবসায়ী সমিতির দেওয়া তথ্যানুয়ী, দেশের বিভাগীয় শহর, জেলা, উপজেলা ও গ্রাম পর্যায়ে এখন প্রায় ১০ লাখ ইজিবাইক ও রিকশা চলাচল করছে। আর এসব যানবাহন চার্জ দিতে দৈনিক প্রায় এক হাজার মেগাওয়াট বিদ্যুৎ খরচ হচ্ছে। সাধারণত একটি ইজিবাইকের জন্য চার থেকে পাঁচটি ১২ ভোল্টের ব্যাটারি প্রয়োজন। প্রতি সেট ব্যাটারি চার্জের জন্য গড়ে ৮০০ থেকে ১১০০ ওয়াট হিসেবে পাঁচ থেকে ছয় ইউনিট (দিনে বা রাতে কমপক্ষে ৫ থেকে ৬ ঘণ্টা) বিদ্যুৎ খরচ হয়। ঝিনাইদহ জেলার হিসাব অনুযায়ী প্রতি ইউনিট বিদ্যুতের দাম ৫ টাকা ধরা হলে প্রায় ২০ হাজার ব্যাটারিচালিত ইজিবাইক, রিকশা ও পাখি ভ্যানে প্রতিদিন প্রায় এক লাখ টাকার বিদ্যুৎ খরচ হচ্ছে।

অনুসন্ধানে জানাগেছে, ঝিনাইদহ শহরের আরাপপুর, ঝিনাইদহের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড, হামদহ, চাকলাপাড়া, পায়রাচত্ত্বর ও সদর হাসপাতাল এলাকায় ইজিবাইকের ব্যাপক চলাচল রয়েছে। শহরের এসব গুরুত্বপুর্ন এলাকায় ইজিবাইক এত বেশি বেড়েছে যে, সাধারণ মানুষের চলাফেরাও বিপজ্জনক হয়ে উঠেছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। বিশেষ করে পায়রাচত্ত্বর ও সদর হাসপাতাল এলাকা এখন পুরোটাই ইজিবাইকের দখলে।

ঝিনাইদহ জেলার ৬ থানা এলাকার সাধারন জনগনের সাথে কথা বললে তারা জানান, ভাড়া অন্যান্য যানের চেয়ে তুলনামূলক কম হওয়ায় মূল শহরে এবং তার বাইরে এখন যাত্রীদের প্রধান বাহনে পরিণত হয়েছে ব্যাটারিচালিত ইজিবাইক ও রিকশা। আর এগুলোর বেশিরভাগ চালকই সামান্য অর্থের বিনিময়ে অবৈধভাবে বৈদ্যুতিক লাইন থেকে ব্যাটারি চার্জ করিয়ে নিচ্ছেন। অনুসন্ধানে আরো জানা গেছে, ঝিনাইদহের জেলা-উপজেলাগুলোতে ইজিবাইক চালকরা যে গ্যারেজে গাড়িগুলো রাখছেন, সে জায়গাতেই রাতভর একটি গাড়ির শুধু চার্জের জন্য গ্যারেজ মালিককে মাত্র ১০০ থেকে ২০০ টাকা করে দিচ্ছেন।

হরিনাকুন্ডু উপজেলাতেও অবাধে চলছে ইজিবাইক। আর এগুলোর চালকরা বেশিরভাগ ক্ষেত্রেই অবৈধ লাইন থেকে বিদ্যুৎ নিয়ে গাড়িগুলো চার্জ দিচ্ছেন। তাছাড়া কালীগঞ্জ, মহেশপুর, শৈলকুপা ও কোটচাঁদপুর শহরে এই যানগুলো চার্জ দেওয়ার জন্য আছে আলাদা দোকান। সেখানে নিয়ম ভঙ্গ করে বিদ্যুতের অপচয় করে গাড়িগুলোতে চার্জ দেওয়া হচ্ছে। এ ছাড়া ঝিনাইদহ শহরে এই বাইকগুলো চার্জের জন্য আলাদা করে ঘর তৈরি করা হয়েছে। সেখানে অবৈধভাবে ইজিবাইকে চার্জ দেওয়া হচ্ছে। এক একটি ঘরে একসঙ্গে ১৫/২০টি করে ইজিবাইকে একটানা ৮ ঘণ্টা করে চার্জ দেওয়া হচ্ছে। এ জন্য তাদের খরচ হচ্ছে ১৫০ টাকা। ঝিনাইদহ শহরের ইজিবাইক চালক জলিল মিয়া বলেন, প্রতিদিন ছয় ইউনিট করে মাসে তার গাড়িতে ১৮০ ইউনিট বিদ্যুৎ খরচ হয়।

সূত্র মতে, এসব যানগুলোর বিরুদ্ধে মাঝেমধ্যে পুলিশি অভিযান চালানো হলেও প্রশাসনকে ম্যানেজ করে এগুলো ঠিকই চলছে। সংশ্লিষ্টদের মতে, যানগুলোর প্রথম সমস্যা হলো, এগুলো রিচার্জ করতে বিপুল পরিমাণ বিদ্যুৎ খরচ হয়, আর দেশে যেখানে বিদ্যুতের ঘাটতি রয়েছে সেখানে এই যানগুলোতে অতিরিক্ত বিদ্যুৎ ব্যবহার বিদ্যুতের অপচয় ছাড়া কিছুই নয়।

ঝিনাইদহ ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, যদিও ঝিনাইদহ শহরের ইজিবাইক, রিকশা ও পাখি ভ্যান একটি জনপ্রিয় যানবাহনে পরিণত হয়েছে। কিন্তু এ জন্য বিদ্যুতের কাঙক্ষিত উৎপাদন ব্যবস্থা যাতে বাধাগ্রস্ত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তার মতে, অফ পিক আওয়ারে এই যানগুলো চার্জ করা এবং সোলার চার্জিং সিস্টেমে এর রিচার্জের ব্যবস্থা করা যায় কিনা সেটি ভাবতে হবে।

উল্লেখ্য, ২০১৫ সালে সরকার দেশের ২২টি সড়কে এসব যান চলাচল বন্ধ করার নির্দেশ দেয়। এরপর সড়ক-মহাসড়কে বিশৃঙ্খলা ও দুর্ঘটনার জন্য দায়ী হওয়ায় উচ্চ আদালত থেকেও এসব যান চলাচলের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে একসঙ্গে বহু মানুষের জীবিকা অর্জনের উৎস হওয়ায় সরকারিভাবে বৈধ উপায়ে এই বাহনগুলো চার্জ দেওয়ার ব্যাবস্থা নেওয়া হয়। বিদ্যুৎ অপচয় কমাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেরানীগঞ্জের রহিতপুরে পল্লী বিদ্যুতায়ন বোর্ড এই যানগুলোর জন্য দেশের প্রথম চার্জিং স্টেশন নির্মাণ করে।

ঝিনাইদহে প্রাথমিক স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন আলোচনা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
শনিবার সকালে ঝিনাইদহের সিও কনভেনশন সেন্টারে দুঃস্থ,অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মাঝে প্রাথমিক স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সহযোগিতায় ও সোসিও ইকোনোমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন সিও সংস্থার আয়োজনে এ উপলক্ষে স্বাস্থ্যসেবা ও শিক্ষা বিষয়ক এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

সিও প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মোঃ সামছুল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ জাহিদ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন এ্যাডঃ টিপু সুলতান,ডাক্তার শহিদুল ইসলাম(বিএইচ,এম,এস)।Displaying Jhenidan pic- 27-05-17.jpg

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বে-সরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও প্রতিষ্ঠানের পরিচালক (অর্থ ও প্রশাসন) মিতিয়া পারভীন,উপ-নির্বাহী পরিচালক তোফাজ্জেল হোসেন, হিসাবরক্ষক বদরুল আমিন,আইটি অফিসার মাহফিদুনেছা শিলা,অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর শাহানাজ পারভীন সহ আনেকেই। আলোচনা শেষে প্রধান অতিথি পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ জাহিদ আহমেদ সহ অতিথিবৃন্দ প্রায় শতাধিক দুঃস্থ,অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরন করেন।

আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন সিও প্রতিষ্ঠানের উপ- নির্বাহী পরিচালক তোফাজ্জেল হোসেন। আলোচনা অনুষ্ঠানে সিও প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক সামছুল আলম বলেন,প্রত্যেক মাসে অন্তত একবার করে দুঃস্থ,অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মাঝে প্রাথমিক স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করার উদ্দোগ গ্রহন করা হয়েছে।এছাড়াও সিও প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় কোন কর্মকর্তা ও কর্মচারী আহত হলে চিকিৎসার সম্পূর্ন ব্যয়ভার গ্রহন করা হবে। সিও প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় কোন কর্মকর্তা ও কর্মচারী দূর্ঘটনা জনিত কারনে মৃত্যুবরন করলে এক কালিন অন্তত ২/৩ লক্ষ টাকা প্রদান করার সিদ্ধাত নেওয়া হয়েছে।

কালীগঞ্জে ট্রেনে কেটে আত্মহত্যা নাকি দুর্ঘটনা?
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার স্টেশন এলাকায় ট্রেনে কাঁটা পড়ে শরজিৎ কুমার ঘোষ (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার বেলা ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরজিৎ উপজেলার সুবর্ণসারা গ্রামের নরেন্দ্রনাথ ঘোষের ছেলে। বারবাজার রেল স্টেশনের মাস্টার নজরুল ইসলাম জানান, বারবাজার স্টেশনের নিকটবর্তী আওলিয়া মসজিদের পিছনে শরজিৎ কুমার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি আরো জানান, এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা-৭৬৩ নং ট্রেনটি বারবাজার পার হচ্ছিল। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে তা বলা যাচ্ছে না। তিনি জানান, লাশ উদ্ধারের জন্য জিআরপি পুলিশকে খবর দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলায় আ’লীগের দুই গ্রুপে পল্টাপাল্টি সমাবেশে ১৪৪ ধারা জারি
জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের সদর উপজেলার মাওলানাবাদ হাইস্কুল মাঠ ও হরিনাকুন্ডু জেলা পরিষদ অডিটোরিয়ামে আওয়ামী লীগের দু’গ্রুপের সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শনিবার সকাল থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকায় মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ।Displaying Pic (1).jpg

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার বিকেল ৪টায় ঝিনাইদহ সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা বিকাশ বিশ্বাস বর্ধিত সভার আহ্বান করেন। একই সময় ও স্থানে ওই ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ফারুক আহম্মেদ বর্ধিত সভার ডাক দেয়।

তিনি আরো জানান, একই স্থান ও সময়ে দু-পক্ষের বর্ধিত সভা আহ্বান করার কারনে চরম উত্তেজনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় ১৪৪ ধারা জারিসহ ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরদিকে হরিণাকুন্ডু জেলা পরিষদের অডিটোরিয়ামে স্থানীয় আওয়ামলীগ নেতা মসিউর জোয়ারদার ও টানু মল্লিক এক সময়ে পাল্টাপাল্টি সমাবেশের ডাক দেয়। এতে সংঘর্ষের আশংকা দেখা দিলে সেখানেও হরণিাকুন্ডু উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করে।

খবরের সত্যতা স্বীকার করে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মসিউর রহমান জোয়ার্দ্দার ও যুগ্ম-আহ্বায়ক সাজেদুর রহমান টানু মল্লিক শনিবার সকালে জেলা পরিষদ অডিটরিয়ামে কর্মী সভার আয়োজন করে। একই স্থানে দু’পক্ষের কর্মী সভার আয়োজন করায় সমাবেশস্থলে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

হরিণাকুন্ডু থানার ওসি এসএম শওকত আলী জানান, সমাবেশস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ওসি জানান, আ’লীগের মসিউর জোয়ারদার গ্রুপের সমাবেশ হচ্ছে গোপিনাথপুর গ্রামে ও টানু মল্লিক গ্রুপের সমাবেশ হচ্ছে পৌরসভার বাইরে কুলবাড়িয়া বাজারে।

শৈলকুপার খন্দকার প্রাইভেট ক্লিনিকের ব্যবস্থাপক পরিচালক মাদার তেরেসা স্বর্ন পদক পেলেন
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
বাংলাদেশ নারী কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে সাস্থ্য খাতে সফল ও সমাজসেবক হিসেবে মাদার তেরেসা স্বর্ন পদক ২০১৭ পেয়েছেন ঝিনাইদহের শৈলকুপার খন্দকার প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিকের ব্যবস্থাপক পরিচালক ফজলুর রহমান মাস্টার। এ উপলক্ষে শনিবার খন্দকার প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিকে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে ফজলুর রহমান মাস্ট রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিকেল অফিসার ডা:পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র মেডিকেল অফিসার ডা: আমিন মোস্তফা, মানিকগঞ্জ সদর হাসাপাতালের সিনিয়র মেডিকেল অফিসার শিশু বিশেষজ্ঞ ডা: হুম্য়াুন শাহেদ,ডা: কাউসার হামিদ প্রমুখ। এছাড়া বিভিন্ন প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিকের ব্যবস্থাপক পরিচালকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

শৈলকূপার বগুড়া ইউনিয়নে আধিপত্য বিস্তারে ৩০ টি বাড়ি ভাংচুর ও লুটপাট
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে ঝিনাইদহে শৈলকূপার বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম ও তার ছেলে রাজীব বাহাদুরের বিরুদ্ধে প্রায় ৩০ টি বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বগুড়া ইউনিয়নের সাবেক ইউ পি সদস্য আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ আলী জানান, গত কাল সকাল ৬ টায় গ্রামের সাধারন মানুষ ঘুম থেকে জেগে উথার সাথে সাথে ১০ নং বগুড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ও তার ছেলে শৈলকূপা থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে রতণাট ও বগুড়া গ্রামের মোকাদ্দেস হোসেন বিশ্বাস, মনিরুল মোল্লা, আশিক বিশ্বাস, সিদ্দিক শেখ, ফরস উদ্দিন, নাটা শেখ, নুরুল হক, আশরাফুল, রতন বিশ্বাস সহ প্রায় ২০০ শত লোকের একটি দল ডাল, সড়কি, রামদা সহ আরো অন্যন্য দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।Displaying Pic (2).jpg

এ হামলা প্রায় ২ ঘণ্টা ব্যাপী স্থায়ী হয়। এই সময়ে বগুড়া গ্রামের মজিবর বিশ্বাস, মস্তো বিশ্বাস, রঞ্জু বিশ্বাস, সেলিম বিশ্বাস, হালিম বিশ্বাস, মিজান বিশ্বাস,করিম শেখ, মস্তো শেখ, ফরিদ মুন্সী, ফারুক মুন্সী, মজিদ শেখ, শাহাদত শেখ, নায়েব শেখ, হাসেম আলী শেখ, সদর আলী শেখ, জাহিদ শেখ, আব্বাস আলী মিয়া, গোলাম শেখ, বেলাল কাজী, নাসিরুল শেখ,মন্টু শেখ,ঝন্টু শেখ, বেলাল শেখ, হানেফ মিয়া, হাবিবুর রহমান মিয়া, মাজেদ মিয়া, মিলন মোল্লা ও মোহাম্মাদ আলী সহ প্রায় ৩০ টা বাড়ি ভাংচুর ও লুটপাট চালায়ে প্রায় ১৪ লক্ষ টাকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ে গেছে। তবে মোহাম্মাদ আলীর বাড়ি ২ বছর আগে ভাংচুর হয়েছে বলে তার এক প্রতিবেশী জানায়।

মোহাম্মাদ আলী আরো বলেন, আমি ২০১৪ সাল থেকে বর্তমান চেয়ারম্যানের অত্যাচারে বাড়ি ছেড়ে অন্যন্ত্র বসবাস করছি। গত বুধবার আমার বাড়ি ফিরে আসা কে কেন্দ্র করে গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মজিদ ঔষধ কিনতে বাজারে গেলে সেখান থেকে তাকে ধরে মারধর করে। তারপর শামছুল শেখ(৬০) কে বাড়ির উপর থেকে ধরে এনে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহাত করে ইহা ছাড়া ইসরাইল নামের ১৪ বছরের এক বালকে পিটিয়ে আহত করে। বগুড়া ঘাটের মাঝি জানায় আমি কোন দলের সাথে নেই তবে কেন ওরা আমার বাড়িটা এই ভাবে ভাংচুর করল?

এদিকে ভাংচুরের পর ঘোষণা এসেছে এই বাড়ি গুলির ৮ বছরের উপরে বয়স যাদের তাদের দেখা মাত্র পিটিতে হাসপাতালে পাঠান হবে এই ভঁয়ে ভাংচুর কৃত বাড়ি গুলি পুরুষ শূন্য হয়ে পড়েছে যার ফলে প্রায় ২০০ শত পুরুষ মানুষ ঘরছাড়া হয়ে পড়েছে। বগুড়া বাজারের অনেকের দোকান পাট ভঁয়ে বন্ধ করে রেখেছে চেয়ারম্যানের লোকজন। ফলে তাদের বাজার ঘাট বন্ধ হয়ে গেছে। এই দুই গ্রামের সাধারন মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় মহিলারা জানান, যে সকাল বেলা ৬ টা থেকে এই ভাংচুর শুরু করে। খবর পেয়ে পুলিশ আসলে তাদের সামনে ভাংচুর চালায়। পুলিশ নিরব দর্শকের ভুমিকা পালন করে। জানা গেছে, এই ভাংচুর কৃত বাড়ির মধ্যে ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগ নেতা ফরিদ মুন্সী, আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির সভাপতি আব্বাস আলী মিয়া ও জালাল হত্যা মামলার বাদী রয়েছে। এ প্রসঙ্গে ইউ পি চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে যোগাযোগ করে হলে সে জানান, মোহাম্মাদ আলী নামের একজন সন্ত্রাসী বাহিরের সন্ত্রাসী লোকজন নিয়ে ঐ বাড়ী গুলিতে অবস্থান করছিল তখন গ্রামের লোকজন উত্তেজিত হয়ে কয়েক টি বাড়ি ভাংচুর করেছে। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না। এঘটনায় হাট ফাজিল পুর ক্যাম্পের এস আই নিমাই চন্দ্র দেবনাথ জানান, আমারা খবর পেয়ে ঘটনা স্থানে ৬৩০ মিনিটে হাজির হয়ে কাউকে দেখতে পাইনি। তবে ৩/৪ টি বাড়ি ভাংচুর হয়েছে। যদি কেউ অভিযোগ দেয় তাহলে আমারা ব্যবস্থা গ্রহণ করব।


নিউজটি পড়া হয়েছে : 134 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ সংবাদ

» যৌনতার গেম রেড হোয়েল

» মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা

» বিপিএলটা দারুণ কাটছে সিলেট সিক্সার্সের

» মোবাইল অপারেটর পাল্টানোর সেবা চালু

» মালয়েশীয় প্রতিনিধিদলের সাক্ষাৎ কাল খালেদা জিয়ার সঙ্গে

» ঘূর্ণিঝড় ‘মোরা’ চট্টগ্রাম ও কক্সবাজারে ১০ নম্বর মহাবিপদ সংকেত

» মেয়ের সঙ্গে রেলমন্ত্রীর ছবি ভাইরাল

» সাফাত-নাঈমদের বিরুদ্ধে প্রতিবেদন ১৯ জুন

» ভাস্কর্য স্থাপন মূর্তিপূজা নয়, সাম্প্রদায়িক অপরাজনীতি দমন করুন-তথ্যমন্ত্রী

» খানসামায় দোলনায় ফাঁস লেগে ৪ মাসের শিশুর মৃত্যু

» রাজাপুরে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইউপি চেয়ারম্যান বিপাকে!!

» বিশেষ বিজ্ঞাপন ! 05 এপ্রিল 2017 থেকে 21 বাংলার টিভির সব প্রেস কার্ড বাতিল, দয়া করে নতুন প্রেস কার্ডের জন্য ২0 জুন ২017 পর্যন্ত আবেদন করুন

Design & Developed BY Popular-IT.Com
শিরোনাম :
★★ যৌনতার গেম রেড হোয়েল ★★ মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উপমন্ত্রীর পদমর্যাদা ★★ বিপিএলটা দারুণ কাটছে সিলেট সিক্সার্সের ★★ মোবাইল অপারেটর পাল্টানোর সেবা চালু ★★ মালয়েশীয় প্রতিনিধিদলের সাক্ষাৎ কাল খালেদা জিয়ার সঙ্গে ★★ ঘূর্ণিঝড় ‘মোরা’ চট্টগ্রাম ও কক্সবাজারে ১০ নম্বর মহাবিপদ সংকেত ★★ মেয়ের সঙ্গে রেলমন্ত্রীর ছবি ভাইরাল ★★ সাফাত-নাঈমদের বিরুদ্ধে প্রতিবেদন ১৯ জুন ★★ ভাস্কর্য স্থাপন মূর্তিপূজা নয়, সাম্প্রদায়িক অপরাজনীতি দমন করুন-তথ্যমন্ত্রী ★★ খানসামায় দোলনায় ফাঁস লেগে ৪ মাসের শিশুর মৃত্যু ★★ রাজাপুরে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইউপি চেয়ারম্যান বিপাকে!! ★★ বিশেষ বিজ্ঞাপন ! 05 এপ্রিল 2017 থেকে 21 বাংলার টিভির সব প্রেস কার্ড বাতিল, দয়া করে নতুন প্রেস কার্ডের জন্য ২0 জুন ২017 পর্যন্ত আবেদন করুন